শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপল‌ক্ষে র‌্যালি ও আ‌লোচনা সভা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৬৯ দেখেছে

“সবার জন‌্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন” এ প্রতিপাদ‌্যকে সাম‌নে রে‌খে ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ২০২১ উপল‌ক্ষে র‌্যালি ও আ‌লোচনা সভা অন‌ু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বুধবার (৬ অ‌ক্টোবর) সকা‌লে ত্রিশাল উপ‌জেলা প্রশাস‌নের উ‌দ্যো‌গে এক‌টি র‌্যালি বের করা হয়। প‌রে উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন উপ‌জেলার প‌রিষ‌দের চেয়ারম‌্যান আব্দুল ম‌তিন সরকার। এ সময় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আক্তারুজ্জামা‌নের সভাপ‌তি‌ত্ত্বে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অ‌ফিসার মা‌হির আঞ্জুম, কাঁঠাল ইউ‌পি চেয়ারম‌্যান দে‌লোয়ার হো‌সেন কামাল, হ‌রিরামপুর ইউ‌পি চেয়ারম‌্যান আবু সাঈদ, বা‌লিপাড়া ইউ‌পি চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ বাদল, ত্রিশাল রি‌পোর্টার্স ক্লা‌বের সভাপ‌তি কামাল হো‌সেন, ত্রিশাল উপ‌জেলা প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহ‌মেদ সহ সং‌শ্লিষ্ট দপ্ত‌রের কর্মকর্তা ও ইউ‌পি স‌চিবগণ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!