শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

ত্রিশা‌লে গাছ কাটা নি‌য়ে হামলায় গুরুতর আহত ৮

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
  • আপডেট রবিবার, ৩০ মে, ২০২১
  • ৮৫ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশালের জমি নি‌য়ে পূর্ব শত্রুতার জের ধরে অসহায় প‌রিবা‌রের উপর হামলা চা‌লি‌য়ে আট জন‌কে গুরুতর আহত করা হ‌য়ে‌ছে।

স্থানী ও অ‌ভি‌যোগ সূ‌ত্রে জানা যায়, ধানীখোলা ভাটি দাসপাড়ায় রুস্তম আলী মন্ড‌লের ছে‌লে‌দের সা‌থে ও ‌মোফাজ্জল হো‌সেনের ম‌ধ্যে (১৩০৩২ ও ৩০৩৮ পুরাতন দাগ) জ‌মি নি‌য়ে দীর্ঘদিন যাবৎ বি‌রোধ চ‌লছিল। গত ঈ‌দের দ্বিতীয় দিন হঠাৎ ক‌রে মোফাজ্জল হো‌সেনের ‌ছে‌লে শামীম মিয়া আদালতের নি‌র্দেশ উপেক্ষা উক্ত জ‌মির উপর বিদ‌্যমান দু‌টি গাছ কা‌টে। এ‌তে রুস্তম আলী মন্ড‌লের ছে‌লে‌রা বাধা দি‌লে তা‌দের উপর চড়াও হ‌য়ে দলবদ্ধ ভা‌বে স্বপ‌রিবা‌রের উপর বর্বর হামলা চালায়। হামলায় আহত হয় মোহাম্মদ আলীর স্ত্রী মা‌জেদা খাতুন (৬০), মৃত রুস্তম আলীর ছে‌লে আব্দুল মান্নান (৫৮), মোনতাজ আলী (৫৫), আব্দুস ছালাম (৫০), আব্দুল মান্না‌নের স্ত্রী শাহনাজ বেগম (৪৫), আব্দুল মান্না‌নের ছে‌লে খোকা মিয়া (৩৫), খোকা মিয়ার স্ত্রী তাস‌লিমা বেগম (২৩), মোনতাজ আলীর ছে‌লে সো‌হেল মিয়া (৩২)। এ ঘটনায় সো‌হেল মিয়া বাদী হ‌য়ে ৮জনের নাম উ‌ল্লেখ ক‌রে ৫জন‌কে অজ্ঞাত আসামী ক‌রে ত্রিশাল থানায় এক‌টি মামলা ক‌রেন। ত্রিশাল থানা মামলা নং-২৪১৩(৯)/৩।

মোফাজ্জল হো‌সেন ও তারপ‌রিবা‌রের সা‌থে এ বিষ‌য়ে জান‌তে চাই‌লে এ বিষ‌য়ে কথা বল‌তে অসীকৃ‌তি জানান।

ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা হ‌য়ে‌ছে। বিষয়‌টি তদন্তপূর্বক নথিভুক্ত করা হয়েছে প্রচলিত আইন অনুযায়ী পদক্ষেপ নেবে বলে যানায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!