শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশা‌লে কলধ্ব‌নি সং‌ঘের উ‌দ্যো‌গে নজরু‌ল জন্মজয়ন্তী পা‌লিত

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৪৯ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের ১২২তম জন্মজয়ন্তী উপল‌ক্ষে আ‌লোচনা সভা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৫ মে) ত্রিশা‌লের স্বনামধন‌্য সামা‌জিক ও সাংস্কৃ‌তিক সংগঠন কলধ্ব‌নি সং‌ঘের আ‌য়োজ‌নে গতবারের মতো সীমিত আকারে স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে দ্রোহ ও প্রেমের কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মবার্ষিকী উপল‌ক্ষে ক্লাব কার্যাল‌য়ে আ‌লোচনা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মাধ‌্যমে ক‌বির জন্মজয়ন্তী উদযাপন করা হয়।

আ‌লোচনা সভায় বক্তারা ক‌বির স্মৃতিচারণ ক‌রে ও বি‌দেহী আত্ম‌ার প্রতি শ্রদ্ধা জ্ঞাপণ ক‌রেন। আ‌লোচনা সভা শে‌ষে মুনজুরুল হাসা‌নের প‌রিচালনায় এক ম‌নোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মাধ‌্যমে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের ১২২তম জন্মজয়ন্তী‌তে শ্রদ্ধা নিবেদন করা হয়। সংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নে ত্রিশা‌লে বি‌ভিন্ন পর্যা‌য়ের সংগীত শিল্পীগণ গান প‌রি‌বেশানা ক‌রেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!