শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে কলধ্ব‌নি সং‌ঘের উ‌দ্যো‌গে নজরু‌ল জন্মজয়ন্তী পা‌লিত

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ২৬ মে, ২০২১
  • ১০৩ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের ১২২তম জন্মজয়ন্তী উপল‌ক্ষে আ‌লোচনা সভা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৫ মে) ত্রিশা‌লের স্বনামধন‌্য সামা‌জিক ও সাংস্কৃ‌তিক সংগঠন কলধ্ব‌নি সং‌ঘের আ‌য়োজ‌নে গতবারের মতো সীমিত আকারে স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে দ্রোহ ও প্রেমের কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মবার্ষিকী উপল‌ক্ষে ক্লাব কার্যাল‌য়ে আ‌লোচনা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মাধ‌্যমে ক‌বির জন্মজয়ন্তী উদযাপন করা হয়।

আ‌লোচনা সভায় বক্তারা ক‌বির স্মৃতিচারণ ক‌রে ও বি‌দেহী আত্ম‌ার প্রতি শ্রদ্ধা জ্ঞাপণ ক‌রেন। আ‌লোচনা সভা শে‌ষে মুনজুরুল হাসা‌নের প‌রিচালনায় এক ম‌নোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মাধ‌্যমে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের ১২২তম জন্মজয়ন্তী‌তে শ্রদ্ধা নিবেদন করা হয়। সংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নে ত্রিশা‌লে বি‌ভিন্ন পর্যা‌য়ের সংগীত শিল্পীগণ গান প‌রি‌বেশানা ক‌রেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!