শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে ওয়ার্কার্স পার্টি উ‌দ্যো‌গে মাস্ক ও লিফলেট বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৪২ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১৯ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল বাজা‌রে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলার শাখার উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও স‌চেতনতামূল লিফলেট বিতরণ করা হ‌য়।

উপ‌জেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ব‌লেন, করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ত্রিশালে বসে বড় হাট। দূর দূরান্ত থেকে বহু লোকের সমাগম ঘটে এই হাটে। হাটে আসা এসব লোকজন মাস্ক সম্পর্কে মোটেই সচেতন নন। মাস্ক ব্যবহারে তাদেরকে উদ্বুদ্ধ করণ ও তাদের সচেতননা বৃদ্ধির জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার উ‌দ্যো‌গে এ কর্মসূচী পালন কর্ হয়। হাটুরে গ্রামীণ মানুষের মধ্যে বিনা মূল্যে মাস্ক ও করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়ে‌ছে।

এ সময় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ও সাধারন সম্পাদক রাধারমণ মোদক সহ সংগঠ‌নের নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!