শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

ত্রিশা‌লে ওয়ার্কার্স পার্টি উ‌দ্যো‌গে মাস্ক ও লিফলেট বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৬৯ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১৯ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল বাজা‌রে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলার শাখার উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও স‌চেতনতামূল লিফলেট বিতরণ করা হ‌য়।

উপ‌জেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ব‌লেন, করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ত্রিশালে বসে বড় হাট। দূর দূরান্ত থেকে বহু লোকের সমাগম ঘটে এই হাটে। হাটে আসা এসব লোকজন মাস্ক সম্পর্কে মোটেই সচেতন নন। মাস্ক ব্যবহারে তাদেরকে উদ্বুদ্ধ করণ ও তাদের সচেতননা বৃদ্ধির জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার উ‌দ্যো‌গে এ কর্মসূচী পালন কর্ হয়। হাটুরে গ্রামীণ মানুষের মধ্যে বিনা মূল্যে মাস্ক ও করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়ে‌ছে।

এ সময় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ও সাধারন সম্পাদক রাধারমণ মোদক সহ সংগঠ‌নের নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!