শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশা‌লে ওয়ার্কার্স পার্টি উ‌দ্যো‌গে মাস্ক ও লিফলেট বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৫০ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১৯ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল বাজা‌রে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলার শাখার উ‌দ্যো‌গে করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও স‌চেতনতামূল লিফলেট বিতরণ করা হ‌য়।

উপ‌জেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ব‌লেন, করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ত্রিশালে বসে বড় হাট। দূর দূরান্ত থেকে বহু লোকের সমাগম ঘটে এই হাটে। হাটে আসা এসব লোকজন মাস্ক সম্পর্কে মোটেই সচেতন নন। মাস্ক ব্যবহারে তাদেরকে উদ্বুদ্ধ করণ ও তাদের সচেতননা বৃদ্ধির জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার উ‌দ্যো‌গে এ কর্মসূচী পালন কর্ হয়। হাটুরে গ্রামীণ মানুষের মধ্যে বিনা মূল্যে মাস্ক ও করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়ে‌ছে।

এ সময় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপ‌তি নিতাই চন্দ্র রায় ও সাধারন সম্পাদক রাধারমণ মোদক সহ সংগঠ‌নের নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!