শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ত্রিশা‌লের মোক্ষপু‌রে ঈদ সামগ্রী বিতরন

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৪১ দেখেছে

ময়মনসিং‌হের ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউ‌নিয়‌নে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন দরিদ্র বিমোচন সংস্থার (Poor Redemption Organisation ) উদ্যোগে মোক্ষপুর এলাকার অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

শুক্রবার (১৬ জুলাই) মোক্ষপুর হাই স্কুল প্রাঙ্গণে ১ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ও সভাপতি মইনুল আহমেদ ইমন, সাধারন সম্পাদক মশিউর রহমান সুফল। সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সদস্য মামুন সরদার বিজয়, ফাহাদ, জাহিদ, মাহিদ, পাভেল, হানিফসহ আরও অনেকে।

উল্লেখ্য ২০২০ সালেও করোনার প্রারম্ভে সংগঠনটি যাত্রা শুরু করে। তখন ৮০টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়েছিল। ঐ ধারাবাহিকতা বজায় রেখে এবারও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মইনুল আহমেদ ইমন বলেন, আমরা এ ধরনের স্বেচ্ছাসেবী কার্যক্রম ভবিষ্যতেও বজায় রাখতে দৃঢ় প্রত্যয়ী। সকলের সহযোগিতা প্রত্যাশি করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!