শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লের কালীর বা‌জা‌রে ইজারা আদায়ে অ‌নিয়‌মের অভিযোগ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৫০৬ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌ল উপজেলার কাঁঠাল ইউনিয়নের কালীর বাজারে ইজারা আদায়ে অ‌নিয়‌মের অভিয়োগ তুলে ত্রিশাল উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌র বরাবরে বাজার ব্যবসায়ীরা করে অভিযোগ দাখিল করেন।

বুধবার (২৩ জুন) দুপুরে বাজার ব্যবসায়ীদের পক্ষে কয়েকজন ব্যবসায়ী ত্রিশাল উপ‌জেলা পরিষদে উপস্থিত হয়ে অভিযোগ পত্রটি দাখিল করে।

ব্যবসায়ীদের অভিযোগ সূত্রে জানাযায়, কয়েক বৎসর যাবৎ বাজারের ইজারাদার টোল আদায়ের নামে অনিয়ম করে যাচ্ছে। নিয়মনীতির তুয়াক্কা না করে চার্টবিহীন মাত্রাতিরিক্ত টোল আদায় করে ব্যবসায়ীদের হয়রানী করছে। ব্যবসায়ীরা কোন প্রকার আপত্তি করলে মান ক্ষুন্ন করতে দ্বিধাবোধ করছে না ইজারাদারেরা। বি‌ভিন্ন সময় অকথ্য ভাষায় গালিগালাজ সহ ভয় ভী‌তি প্রদর্শন ক‌রে।

অভিযোগ পত্রে আরো উল্লেখ রয়েছে যে, ইজারাদার গত ১বছর আগে থেকে প্রতি দোকানদারের থেকে মোটা অংকের টাকা উ‌ত্তোলন ক‌রে। এছাড়াও কালীর বাজারে ধান-পাট বিক্রয়ের জন্য শত বছরের ঐতিহ্য আছে। ধানমহালে ধান বিক্রয়ের জন্য পৃথক সেডঘর নির্মিত আছে যা কাঁচা বাজার দিয়ে ঐ সেডঘরটি দখলে আ‌ছে। এ‌তে ধান বিক্রেতাদের ভোগা‌ন্তির স্বীকার হ‌তে হচ্ছে। এ নিয়ে বাজার ব্যবসায়ীগণ সুষ্ঠ তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!