শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

ত্রিশাল রিপোর্টার্স ক্লাবে ভার্চুয়ালি নববর্ষ উদযাপন

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৩৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে করোনার কারণে ভার্চুয়ালি বাংলা নববর্ষ ১৪২৮ উদযাপন করেছে ত্রিশাল রিপোর্টার্স ক্লাব।

বুধবার (১৪ এপ্রিল) বেলা ১১টায় সংগঠনটির উদ্যোগে ফেসবুক লাইভে সংগীতানুষ্ঠান ‘এসো হে বৈশাখ’ নববর্ষের অনুষ্ঠান সূচনা হয় এসো হে বৈশাখ সমবেত সংগীতের মধ্যে দিয়ে। পরে বাংলা নববর্ষ সংশ্লিষ্ট লোকগীতি, আঞ্চলিক গান, আধুনিক গান, মুর্শিদি গান পরিবেশনা করা হয়। ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেনের সঞ্চালনায় সংগীত পরিচালনা করেন মুনজুরুল হাসান।

এতে সংগীত পরিবেশান করেন সংগীত শিল্পী স্বর্ণারানীপাল, আদিত্য আচার্য্য, সৃষ্টি বিশ্বাস, নদী রাণী সরকার, ইসরাত জাহান নিপা, আব্দুল্লাহ আল মামুন, জাজাবর সোহাগ ও আদ্রীতা। অনুষ্ঠানটিতে মিডিয়া পার্টানার হিসেবে ছিলেন দৈনিক ময়মনসিংহ প্রতিদিন, দৈনিক বিশ্বের মুখপত্র, দৈনিক নবকল্যাণ ও দেশ প্রতিদিন।

এ সময় উপস্থিত ছিলেন ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও দৈনিক বিশ্বের মুখপত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক এন.বি.এম ইব্রাহিম খলিল রহিম, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন মৃধা, অর্থ সম্পাদক আকরাম হোসেন কাঞ্চন সরকার, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব হাসান, সম্মানিত সদস্য ফাতেমা শবনম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল করিম, সাংবাদিক সালমান হোসেন সুমন, সাংবাদিক দ্বীপজয় সরকার, সাংবাদিক আরোয়ার জাহান পারভেজ, সাংবাদিক ইউসুফ আলী প্রমুখ।

এদিকে অনেক বিনোদন প্রিয় মানুষ ঘরে বসে ভার্চুয়ালি এ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। তারা লকডাউনের মধ্যেও এমন আয়োজনে সন্তোষ প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!