শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশাল পৌর নির্বাচনে নৌকার মাঝি নবী নেওয়াজ

  • আপডেট শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৯৪ দেখেছে

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন ত্রিশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নবী নেওয়াজ সরকার।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ত্রিশাল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র ও যুব নেতা মো. কামাল হোসেন ময়মনসিংহ জেলা আ.লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ সরকারের দলীয় মনোনয়ন পাওযার বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনে ত্রিশাল আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছিলেন – ময়মনসিংহ জেলা আ.লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ সরকার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, আ.লীগ নেতা মো. রুকন উদ্দিন খোকন, উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল, সাবেক যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো. কামাল হোসেন ও ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ। নৌকার মনোনয়ন পেতে দলের ভেতরে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তুলেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। এর মধ্যে ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভাও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!