শিরোনাম
ইসলামপুরে এমফোরসি প্রকল্পের উদ্যোগে স্বাস্থ্য সেবা দানকারীদের ওরিয়েন্টেশন ইসলামপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ইসলামপুরে শুরুতেই লুটপাটের মুখে কর্মসৃজন প্রকল্প যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ

ত্রিশাল ছাত্র আন্দোলনের আহ্বায়ক জিহাদ চৌধুরী

  • আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২২৭ দেখেছে

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রকৌশলী জিহাদ চৌধুরীকে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়েছে।

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক প্রকৌশলী জিহাদ চৌধুরী বলেন, এখন ছাত্র আন্দোলনকে আরও গতিশীল ও জনসম্পৃক্ত করতে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী কমিটি করা হবে। আহ্বায়ক কমিটির মাধ্যমে সম্মেলন করে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

আহ্বায়ক কমিটিতে সদস্য সচিব হাফেজ নাজমুল হাসান, যুগ্ম আহ্বায়ক হাফেজ দেলোয়ার দীন আলী ও প্রকৌশলী সাঈদ কাউসার, সম্মানিত সদস্য হিসেবে আছেন হাফেজ রিফাত হুসাইন, রাকিবুল হাসান আকন্দ, নাজমুল হক শেখ, মোঃ মোস্তাফিজুর রহমান (লিটন), বিজয় হাসান, রিয়েম এ সামির, আব্দুল হান্নান, আজিজুল হাকিম (সানাক), মোঃ মোস্তাফিজুর রহমান মন্ডল, রাজু আহমেদ শেখ, আবু সালে আল কাউসার, আসাদুজ্জামান (জামান), আহমেদ আলী মানিক, হাফেজ মাহফুজ হাসান, মোঃ মাহবুল আলম, মোঃ আবু হানিফ, মোঃ আরমান শেখ, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ ইমরান হাসান (সাগর), শাহাদাত হোসেন সিফাত, মেহেদী হাসান রিফাত, শরিফুল ইসলাম, শরাফ উদ্দিন বেপারী (শরাত), রবিন আহমেদ, মোঃ রতম মিয়া, ফাহাদ এম.এম. ডলার (লাদেন) ও মোঃ ইমরান হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!