শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ত্রিশাল ছাত্র আন্দোলনের আহ্বায়ক জিহাদ চৌধুরী

  • আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১০০ দেখেছে

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রকৌশলী জিহাদ চৌধুরীকে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়েছে।

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক প্রকৌশলী জিহাদ চৌধুরী বলেন, এখন ছাত্র আন্দোলনকে আরও গতিশীল ও জনসম্পৃক্ত করতে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী কমিটি করা হবে। আহ্বায়ক কমিটির মাধ্যমে সম্মেলন করে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

আহ্বায়ক কমিটিতে সদস্য সচিব হাফেজ নাজমুল হাসান, যুগ্ম আহ্বায়ক হাফেজ দেলোয়ার দীন আলী ও প্রকৌশলী সাঈদ কাউসার, সম্মানিত সদস্য হিসেবে আছেন হাফেজ রিফাত হুসাইন, রাকিবুল হাসান আকন্দ, নাজমুল হক শেখ, মোঃ মোস্তাফিজুর রহমান (লিটন), বিজয় হাসান, রিয়েম এ সামির, আব্দুল হান্নান, আজিজুল হাকিম (সানাক), মোঃ মোস্তাফিজুর রহমান মন্ডল, রাজু আহমেদ শেখ, আবু সালে আল কাউসার, আসাদুজ্জামান (জামান), আহমেদ আলী মানিক, হাফেজ মাহফুজ হাসান, মোঃ মাহবুল আলম, মোঃ আবু হানিফ, মোঃ আরমান শেখ, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ ইমরান হাসান (সাগর), শাহাদাত হোসেন সিফাত, মেহেদী হাসান রিফাত, শরিফুল ইসলাম, শরাফ উদ্দিন বেপারী (শরাত), রবিন আহমেদ, মোঃ রতম মিয়া, ফাহাদ এম.এম. ডলার (লাদেন) ও মোঃ ইমরান হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!