শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ত্রিশাল কেন্দ্রীয় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের বিদায় অনুষ্ঠান

ফাতেমা শবনম
  • আপডেট সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৬৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল কেন্দ্রীয় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯শে নভেম্বর) কেন্দ্রীয় টেকনিক্যাল কলেজের আয়োজনে কলেজ কার্যালয়ে বিদায় অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের সভাপতি মো.আব্দুল আলীম। গোলাম মোস্তফা লিটনের সন্ঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ শরাফত আলী মন্ডল। অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সহকারী সিনিয়র শিক্ষক আজাহারুল হক রাজন, সহকারী শিক্ষক সাদ্দাম হোসেন, সহকারী শিক্ষক নাঈম সরকার।

এছাড়াও ছাত্রদের মধ্যে বক্তব্য প্রদান করে একাদশ শ্রেণীর ছাত্র মোস্তাকিম বিল্লাহ, দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী আছমা আক্তার, আমানুল ইসলাম, মো.লিটন মিয়া, জান্নাতুল নাঈম, সাজিদুল ইসলাম, আল আহাদ সানি, নীরব প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মো.আরিফুল ইসলাম।

পরে কলেজর বিদায়ী শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন একাদশ ও দাদ্বশ শ্রেণির শিক্ষার্থী ও কলেজের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ। অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া করা হয় এবং সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!