শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশাল কেন্দ্রীয় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের বিদায় অনুষ্ঠান

ফাতেমা শবনম
  • আপডেট সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১২৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল কেন্দ্রীয় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯শে নভেম্বর) কেন্দ্রীয় টেকনিক্যাল কলেজের আয়োজনে কলেজ কার্যালয়ে বিদায় অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের সভাপতি মো.আব্দুল আলীম। গোলাম মোস্তফা লিটনের সন্ঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ শরাফত আলী মন্ডল। অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সহকারী সিনিয়র শিক্ষক আজাহারুল হক রাজন, সহকারী শিক্ষক সাদ্দাম হোসেন, সহকারী শিক্ষক নাঈম সরকার।

এছাড়াও ছাত্রদের মধ্যে বক্তব্য প্রদান করে একাদশ শ্রেণীর ছাত্র মোস্তাকিম বিল্লাহ, দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী আছমা আক্তার, আমানুল ইসলাম, মো.লিটন মিয়া, জান্নাতুল নাঈম, সাজিদুল ইসলাম, আল আহাদ সানি, নীরব প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মো.আরিফুল ইসলাম।

পরে কলেজর বিদায়ী শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন একাদশ ও দাদ্বশ শ্রেণির শিক্ষার্থী ও কলেজের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ। অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া করা হয় এবং সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!