শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশাল উপ‌জেলা আ.লী‌গের উ‌দ্যো‌গে শেখ হা‌সিনার জন্মদিন পালিত

ফা‌তেমা শবনম
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন নানা কর্মসূচীর মধ‌্যদি‌য়ে পা‌লিত হ‌য়ে‌ছে ।

এ ল‌ক্ষ্যে ত্রিশাল উপ‌জেলা আওয়ামী লী‌গের আ‌য়োজ‌নে মঙ্গলবার (২৮ সে‌প্টেম্বর) বিকা‌লের মাদানী সিএন‌জি পা‌ম্পে এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ময়মন‌সিংহ-৭ (‌ত্রিশাল) আস‌নের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী ও সভাপ‌তিত্ব ক‌রেন উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ।

অলোচনা সভায় ত্রিশাল উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মন্ড‌লের সঞ্চলানায় বক্তব‌্য রা‌খেন ময়মনসিংহ জেলা আওয়ামী লী‌গের সা‌বেক যুগ্ম আহবায়ক নবী নেওয়াজ সরকার, ত্রিশাল উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সভাপ‌তি আ‌নোয়ার হো‌সেন আকন্দ, ত্রিশাল উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক হা‌মিদুর রহমান, পৌর আওয়ামী লী‌গের সা‌বেক যুগ্ম আহবায়ক মোখ‌ছেদুল আমীন মৃধা, ত্রিশাল উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি এ‌কেএম মাহাবুবুল আলম পার‌ভেজ, উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি হাসান মাহমুদ, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সা‌বেক যুগ্ম আহবায়ক ও পা‌শে দাঁড়াও (সামা‌জিক সংগঠন) এর সভাপ‌তি জ‌হিরুল ইসলাম সরকার, উপ‌জেলা আওয়ামী লীগ নেতা নয়ন তালুকদার, উপ‌জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল বা‌তেন, উপ‌জেলা আওয়ামীলীগ নেতা মিনহাজ উ‌দ্দিন, ত্রিশাল উপ‌জেলা ছাত্রলী‌গের সাব‌কে সহ সভাপ‌তি শ‌ফিউল্লাহ মোস্তফা ম‌নির প্রমুখ।

আ‌লোচনা অনুষ্ঠান শে‌ষে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপল‌ক্ষে কেক কাটা হয়। প‌রে তাঁর দীর্ঘায়ু ও সুস্থ‌্যতা কামনা ক‌রে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!