শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশালে সু‌তিয়া ব্রী‌জেই কালা‌মের মৃত‌্যু

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪৮৮ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশালে সু‌তিয়া নদীর ব্রী‌জে অবস্থানরত ভিক্ষু‌ক আবুল কালাম (৭৫) মৃত‌্যুবরণ ক‌রেন।

প‌রিবার সূ‌ত্রে জানাযায়, শ‌নিবার ভোর রা‌তে ব্রী‌জের উপর শেষ নিঃশ্বাস ত‌্যাগ ক‌রেন আবুল কালাম। র্দীঘ দুই যুগ আ‌কে সনাতন ধর্ম ত‌্যাগ ক‌রে ইসলাম ধর্ম গ্রহণ ক‌রেন তি‌নি। তার পূ‌র্বে নাম ছিল জিতু ঋ‌ষি বাবু তা প‌রিবর্তণ ক‌রে আবুল কালাম রাখা হয়। কর্ম জীব‌নে তি‌নি অ‌টো‌মোবাইল মিস্ত্রী হি‌সে‌বে কাজ কর‌তেন। শারী‌রিক অসুস্থতা দেখা দি‌লে কর্মক্ষম হ‌য়ে প‌রেন তি‌নি। প‌রে অর্থ সংক‌টে ভিক্ষাবৃত্তি‌তে ‌নে‌মে আ‌সেন আবুল কালাম। এক সময় বাসস্থান সংক‌টে ত্রিশাল বাজা‌রের সুতীয়া নদীর ব্রী‌জে অবস্থান ক‌রেন আবুল কালাম।

ত্রিশাল পৌরসভার ৬নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর আলমগীর ক‌বির জানায়, আবুল কালাম পৌরসভার ৬নং ওয়া‌র্ডের ঋ‌ষি বা‌ড়ির বা‌সিন্দা। তার মৃত‌দেহ পৌর কবরস্থা‌নে দাফ‌ন করা হ‌বে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!