শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশালে সু‌তিয়া ব্রী‌জেই কালা‌মের মৃত‌্যু

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪১৬ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশালে সু‌তিয়া নদীর ব্রী‌জে অবস্থানরত ভিক্ষু‌ক আবুল কালাম (৭৫) মৃত‌্যুবরণ ক‌রেন।

প‌রিবার সূ‌ত্রে জানাযায়, শ‌নিবার ভোর রা‌তে ব্রী‌জের উপর শেষ নিঃশ্বাস ত‌্যাগ ক‌রেন আবুল কালাম। র্দীঘ দুই যুগ আ‌কে সনাতন ধর্ম ত‌্যাগ ক‌রে ইসলাম ধর্ম গ্রহণ ক‌রেন তি‌নি। তার পূ‌র্বে নাম ছিল জিতু ঋ‌ষি বাবু তা প‌রিবর্তণ ক‌রে আবুল কালাম রাখা হয়। কর্ম জীব‌নে তি‌নি অ‌টো‌মোবাইল মিস্ত্রী হি‌সে‌বে কাজ কর‌তেন। শারী‌রিক অসুস্থতা দেখা দি‌লে কর্মক্ষম হ‌য়ে প‌রেন তি‌নি। প‌রে অর্থ সংক‌টে ভিক্ষাবৃত্তি‌তে ‌নে‌মে আ‌সেন আবুল কালাম। এক সময় বাসস্থান সংক‌টে ত্রিশাল বাজা‌রের সুতীয়া নদীর ব্রী‌জে অবস্থান ক‌রেন আবুল কালাম।

ত্রিশাল পৌরসভার ৬নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর আলমগীর ক‌বির জানায়, আবুল কালাম পৌরসভার ৬নং ওয়া‌র্ডের ঋ‌ষি বা‌ড়ির বা‌সিন্দা। তার মৃত‌দেহ পৌর কবরস্থা‌নে দাফ‌ন করা হ‌বে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!