শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  • আপডেট বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২০৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতিসৌধ প্রাঙ্গণে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলামের নেতৃত্বে তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। স্বাস্থ্য বিধি মেনে ত্রিশাল মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও শহিদ মালেকের কবর জিয়ারত করে উপজেলার বিভিন্ন সংগঠন।

এ লক্ষে ত্রিশাল উপজেলা তাঁতীলীগের আয়োজনে আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য জননেতা ইকবাল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল, উপজেলা যুবলীগীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন প্রমুখ। এতে সভাপতিত্ব করেন উপজেলা তাঁতীলীগের আহবায়ক নেয়ামত আলী খান ও সঞ্চালনা করেন সদস্য সচিব কামরুজ্জামান মিন্টু।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!