শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

ত্রিশালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১১৪ দেখেছে

সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংস ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখা ও স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে শনিরবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ত্রিশাল সরকারি নজরুল ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক সাব্বির রেজা, জাতীয় কৃষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপতি কৃষিবিদ নিতাই চন্দ্র রায়, সাধারণ সম্পাদক রাধা রমন মোধক, সুখময় মোদক, অমলেশ কর্মকার, আশুতোষ কর্মকার, প্রদীপ চন্দ্র মোদক প্রমুখ।

কৃষিবিদ নিতাই চন্দ্র রায় বলেন, সারাদেশে যে সাম্প্রদায়িক সংঘাতের সৃষ্টি করে হিন্দুদের বাড়ি-ঘর, দোকান-পাট লুটপাট করে ঘর-বাড়ি পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটছে আমরা তীব্র নিন্দা জানাই। স্বাধীনতার পর থেকে বাংলাদেশের বিভিন্ন জায়গায় এ ধরনের ঘটনা ঘটলেও তার সুষ্ঠ বিচার না হওয়ায় এ ধরনের কার্যক্রম চলছে। আমরা চাই দোষী ব্যক্তিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হউক এবং এ শাস্তি জরুরী আইনের মাধ্যমে দিতে হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা না ঘটতে পারে। বঙ্গবন্ধুর এ বাংলাদেশে সাম্প্রদায়ীক সংঘাত হতে পারে না। আমরা যখন ১৯৭১ সালে অস্ত্র ধরে নিয়েছি, প্রয়োজনে আবারও ১৯৭১ এরমত হাতিয়ার হাতে নিয়ে সাম্প্রদায়ীকতাকে বাংলার মাটি থেকে চিরতরে নির্মূল করবো। তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দরিদ্র ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের বেহাল দশা। এ অবস্থায় বাজার নিয়ন্ত্রণ জরুরী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!