শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ত্রিশালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  • আপডেট শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৫৫২ দেখেছে

মমিনুল ইসলাম মমিন : ময়মনসিংহের ত্রিশালে যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ত্রিশাল থানা পুলিশ, আনসার ও ভিডিপি ত্রিশাল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করে।

ত্রিশাল মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে ত্রিশাল উপজেলা প্রশাসন সহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেই সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ব-শাসিত এবং বেসরকারি ভবনে যথাযথভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ড, দরিরামপুরে অবস্থিত শহিদ মালেকের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করে ত্রিশাল উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান সহ স্থানীয়রা।

সকাল ৮টায় সরকারি নজরুল একাডেমি মাঠে জাতীয় সংগীতের সাথে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রাহণ, সম্মিলিত কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করে পুলিশ, আসনার ও ভিডিপি সদস্যরা।

সকাল ১০টায় সরকারি নজরুল একাডেমি সভা কক্ষে শহিদ পরিবারের সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, ত্রিশাল থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ মাইন উদ্দিন, সরকারি নজরুল একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম কামরুল হাসান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলায় কর্মরত কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গণের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!