শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা

মোঃ মনির হোসেন
  • আপডেট বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে জনস্বাস্থ্য ও নিরাপদ খাদ্য নিশ্চিতে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৩নভেম্বর )দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের এ অভিযান পরিচালনা করেন। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করায় রিয়াদ ফুডস বেকারিকে ৩০ হাজার টাকা, টাঙ্গাইল মিষ্টি ঘরকে ১৫ হাজার টাকা এবং বিসমিল্লাহ বেকারীকে ১০ হাজার টাকা, মোট ৫৫ হাজার টাকা জরিমানা করেছে এই তিন প্রতিষ্ঠান কে।

এ অভিযানে ময়মনসিংহ র্যাব ১৪ এর অপস অফিসার সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে সার্বিকভাবে সহযোগিতা করেন।

ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের জানান, ভোক্তা অধিকার নিশ্চিত কল্পে এ অভিযানটি পরিচালনা করা হয়। অভিযানে ত্রিশাল বাজারের দুইটি বেকারি এবং একটি মিষ্টির দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করতে দেখা যায়। এসকল অনিয়মে মোট ৫৫ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!