ত্রিশালে দুই যুবলীগ নেতাকে বহিস্কার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৪১ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রিশাল উপজেলা শাখার সহ সভাপতি শফিকুল ইসলাম সরদার ও বইলর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান জামানকে সংগঠনের শৃংখলা পরিপন্থি কাজের জড়িত থাকার অভিযোগে বহিস্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানাযায়, ত্রিশাল উপজেলা যুবলীগের সহসভাপতি শফিকুল ইসলাম সরদার বইলর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ফারুক আহমেদকে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহজাহান কবীরের কার্যালয়ে শারীরিকভাবে লাঞ্চিত করার ঘটনা তদন্তে প্রমানিত হওয়ায় ও নিজেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও নিজের বায়োডাটাই উপজেলা যুবলীগের আহবায়ক পরিচয় দেয়ায় ও বইলর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান জামান দলীয় নির্দেশনা অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করায় এই দুই নেতা সাময়িকভাবে দল থেকে অব্যহতি প্রদান করে স্থায়ীভাবে বহিস্কারের জন্য জেলা সভাপতি কাছে চিঠি প্রেরণ করে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা জানান, দলীয় শৃংখলা পরিপন্থি কাজে জড়িত থাকার অভিযোগে যুবলীগের এ দু নেতাকে বহিস্কার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!