ত্রিশালে তুচ্ছ ঘটনায় যুবলীগ নেতা মনির খুন

  • আপডেট সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৭৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক পরিবারের একজনকে খুনসহ ৪জনকে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রসীরা।

জানা যায়, ত্রিশাল পৌরসভার ৬নং ওয়ার্ডের নওধার এলাকায় স্থানীয় সাংবাদিক মাসুদের বড় ভাই ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির (৪০) নামের এক ব্যক্তিকে দিনে দুপুরে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। গুরুতর ভাবে কুপিয়ে আহত করা হয়েছে নিহতের বাবা সাবেক স্কুল শিক্ষক রইছ উদ্দিন মাষ্টারকে। সে আশঙ্কাজনক অবস্থায় মচিমহায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এঘটনায় আহত হয়েছে আরো সোহদর ভাই ভাতিজা বোন যথাক্রমে বাচ্চু মিয়া (৪৮), রাহাত (১৭) ও নার্গিছ আক্তার (৪৫)। এরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এদের অবস্থাও সুবিধাজনক নয় বলে হাসপাতাল সূত্রে জানাগেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার (৯ আগস্ট) দুপুরে সাংবাদিক মাসুদের বাবা সাবেক স্কুল শিক্ষক রইছ উদ্দিন মাষ্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনে আনুর উঠানে যাওয়া মাত্র আনুর স্ত্রী ফাতেমা খাতুন লাঠি দিয়ে পিটিয়ে ছাগলটির পা ভেঙ্গে ফেলে। বিষয়টি জানাজানির পর ছাগলের মালিক পক্ষের সাথে আনু গংদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা বহুগুণে ক্ষীপ্ত হয়ে দেশীয় দাঁড়ালো অস্ত্রে-সস্ত্রে মনিরদের উপর বর্বরচিত হামলার তান্ডব চালায়। তারা ঘটনাস্থলেই নির্মম ভাবে পিটিয়ে সাবেক যুবলীগ নেতা মনিরকে হত্যা করে। আহতদের ডাক-চিৎকারে আশে পাশের লোকজন ছোটে এসে তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয় হয়।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক ৬ জনকে আটক করতে সক্ষম হয় ত্রিশাল থানা পুলিশ। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!