শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

ত্রিশালে জলাবদ্ধতা দ্রুত নিরসনে কাজ করছেন কাউন্সিলর ফুয়াদ

  • আপডেট শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১১০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়ার জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কাজ করলেন ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এলাকার জলাবদ্ধতায় সরেজমিনে দেখতে শুক্রবার (২৪ জুলাই) বিকেল দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়া এলাকা পরিদর্শন করেন ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার। এ সময় তিনি এলাকার মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। তাদের আশ্বস্ত করেন দ্রুত জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণ করা হবে। তারই প্রেক্ষিতে শনিবার (২৫ জুলাই) জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করেন আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এ সময় আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার বলেন, আমি এখানে এসে দেখলাম জলাবদ্ধতায় দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। নিদারুণ দুর্ভোগে আছেন এলাকার বাসিন্দারা। ড্রেনেজ ব্যবস্থা নাজুক হয়ে পড়েছে, ড্রেন ভরাট হয়ে গেছে। তাই আমি জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করছি।

স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোজাম্মেল হক মাষ্টার, হীরা মিয়া, আমিনুল ইসলাম, রিয়াদ মিয়া, আব্দুল কদ্দুছ বাবু, আনন্দ, রাসেল, হৃদয় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!