শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ত্রিশালে জলাবদ্ধতা দ্রুত নিরসনে কাজ করছেন কাউন্সিলর ফুয়াদ

  • আপডেট শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৭১ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়ার জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কাজ করলেন ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এলাকার জলাবদ্ধতায় সরেজমিনে দেখতে শুক্রবার (২৪ জুলাই) বিকেল দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়া এলাকা পরিদর্শন করেন ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার। এ সময় তিনি এলাকার মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। তাদের আশ্বস্ত করেন দ্রুত জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণ করা হবে। তারই প্রেক্ষিতে শনিবার (২৫ জুলাই) জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করেন আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এ সময় আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার বলেন, আমি এখানে এসে দেখলাম জলাবদ্ধতায় দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। নিদারুণ দুর্ভোগে আছেন এলাকার বাসিন্দারা। ড্রেনেজ ব্যবস্থা নাজুক হয়ে পড়েছে, ড্রেন ভরাট হয়ে গেছে। তাই আমি জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করছি।

স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোজাম্মেল হক মাষ্টার, হীরা মিয়া, আমিনুল ইসলাম, রিয়াদ মিয়া, আব্দুল কদ্দুছ বাবু, আনন্দ, রাসেল, হৃদয় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!