শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশালে জলাবদ্ধতা দ্রুত নিরসনে কাজ করছেন কাউন্সিলর ফুয়াদ

  • আপডেট শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৪১ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়ার জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কাজ করলেন ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এলাকার জলাবদ্ধতায় সরেজমিনে দেখতে শুক্রবার (২৪ জুলাই) বিকেল দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়া এলাকা পরিদর্শন করেন ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার। এ সময় তিনি এলাকার মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। তাদের আশ্বস্ত করেন দ্রুত জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণ করা হবে। তারই প্রেক্ষিতে শনিবার (২৫ জুলাই) জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করেন আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এ সময় আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার বলেন, আমি এখানে এসে দেখলাম জলাবদ্ধতায় দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। নিদারুণ দুর্ভোগে আছেন এলাকার বাসিন্দারা। ড্রেনেজ ব্যবস্থা নাজুক হয়ে পড়েছে, ড্রেন ভরাট হয়ে গেছে। তাই আমি জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করছি।

স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোজাম্মেল হক মাষ্টার, হীরা মিয়া, আমিনুল ইসলাম, রিয়াদ মিয়া, আব্দুল কদ্দুছ বাবু, আনন্দ, রাসেল, হৃদয় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!