শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ত্রিশালে গৃহবধু‌কে ধর্ষণের চেষ্টা

স্টাফ রিপোর্টার :
  • আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৫৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের খাগাটি এলাকায় লিটন মিয়ার স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মৃত আবু তাহেরের ছেলে মোঃ কামরুজ্জামান কামরুল (৩৮) লিটন মিয়ার ফাঁকা বাড়িতে ঢুকে তার স্ত্রীকে কু-প্রস্তাব দিতে থাকেন, গত ৭জুন দুপুরে ভুক্তভোগী রাজী না হওয়ায় এক পর্যায়ে জোরপূর্বক তার উপর ঝাঁপিয়ে পড়ে। গৃহবধু কামরুজ্জামানকে প্রতিরোধ করার চেষ্টা করে ব্যার্থ হয়ে ডাক চিৎকার শুরু করলে তার শিশু কন্যাসহ প্রতিবেশী ছুটে আসতে থাকলে নারী লোভী কামরুল কৌশলে পালিয়ে যায়। পরে গৃহবধু তার স্বামীকে ঘটনা খোলে বলে। বিষয়টি এলাকারবাসীকে অবগত করে ভুক্তভোগী ত্রিশাল থানায় এক‌টি অভিযোগ দায়ের করেন। মামলা নং- ৬, তারিখ-১০/৬/২০২১ইং।

বিষয়টি নিয়ে ভুক্তভোগীর সাথে কথা বললে তিনি জানান, বখাটে কামরুজ্জামান মাঝে মধ্যেই আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে আমার ফাঁকা বাড়িতে ঢুকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।

এ বিষয়ে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিনের সাথে কথা বললে তিনি সত্যতা নি‌শ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!