শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশালে গৃহবধু‌কে ধর্ষণের চেষ্টা

স্টাফ রিপোর্টার :
  • আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৬৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের খাগাটি এলাকায় লিটন মিয়ার স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মৃত আবু তাহেরের ছেলে মোঃ কামরুজ্জামান কামরুল (৩৮) লিটন মিয়ার ফাঁকা বাড়িতে ঢুকে তার স্ত্রীকে কু-প্রস্তাব দিতে থাকেন, গত ৭জুন দুপুরে ভুক্তভোগী রাজী না হওয়ায় এক পর্যায়ে জোরপূর্বক তার উপর ঝাঁপিয়ে পড়ে। গৃহবধু কামরুজ্জামানকে প্রতিরোধ করার চেষ্টা করে ব্যার্থ হয়ে ডাক চিৎকার শুরু করলে তার শিশু কন্যাসহ প্রতিবেশী ছুটে আসতে থাকলে নারী লোভী কামরুল কৌশলে পালিয়ে যায়। পরে গৃহবধু তার স্বামীকে ঘটনা খোলে বলে। বিষয়টি এলাকারবাসীকে অবগত করে ভুক্তভোগী ত্রিশাল থানায় এক‌টি অভিযোগ দায়ের করেন। মামলা নং- ৬, তারিখ-১০/৬/২০২১ইং।

বিষয়টি নিয়ে ভুক্তভোগীর সাথে কথা বললে তিনি জানান, বখাটে কামরুজ্জামান মাঝে মধ্যেই আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে আমার ফাঁকা বাড়িতে ঢুকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।

এ বিষয়ে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিনের সাথে কথা বললে তিনি সত্যতা নি‌শ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!