শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৩১৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত ত্রিশাল টেক্সটাইল সিটি (কনজিউমার নিটেক্স লিঃ) এর শমিকদের বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ করেছে শ্রমিকরা।

জানা গেছে, মঙ্গলবার সকালে কোম্পানির শ্রমিকরা বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোদ্ধ হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এসে অবস্থান নেয়। এক পর্যায়ে ত্রিশাল টেক্সটাইল সিটি কর্তৃপক্ষ শ্রমিকদের দাবি নিয়ে আলোচনার শর্তে শ্রমিকদের কোম্পানির ভিতরে নিয়ে যায় এবং গেইট বন্ধ করে দেয়। উভয় পক্ষের আলোচনায় কোন সমাধান না হলে শ্রমিকরা ভিতরেই বিক্ষোভ করে।

শ্রমিক জাকির হোসেন জানান, গত তিন বছর ধরে আমরা স্যাম্পল শ্রমিক হিসেবে কাজ করছি কিন্তু আমাদের বেতন-ভাতা বৃদ্ধি হচ্ছে না।

শ্রমিক আরিফুল ইসলাম জানান, আমাদের বেতন বৃদ্ধির ব্যাপারে দীর্ঘদিন ধরে দাবি করে আসছি। দাবি না মেনে বরং গতকাল রবিবার ৯ শ্রমিককে ছাটাই করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শ্রমিক জানায়, আমাদের দাবি না মানা হলে আমরা কঠোর আন্দোলনে যাবো।

ত্রিশাল টেক্সটাইল সিটি’র প্রশাসনিক কর্মকর্তা শাওনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, এটা আমাদের অভ্যন্তরিন বিষয় আমরা সমাধানের চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!