শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

ত্রিশালে খাদ্যের গোডাউনে অগ্নিকান্ড

ফাতেমা শবনম, ত্রিশাল সংবাদদাতা :
  • আপডেট রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৫৮ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে পুড়ে গেছে খাদ্য ও মুড়ির গোডাউন।

শনিবার (১০ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় ত্রিশাল পৌর শহরে ইসলামিক সেন্টার রোড সংলগ্ন ব্যাবসায়ী মের্সাস শেখ ফয়েজ এন্টারপ্রাইজের মালিক মোশারফ হোসেন মিলনের খাদ্য ও মুড়ির গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস অগ্নিকান্ডের খবর পেয়ে ২টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।

ব্যবসায়ি মোশারফ হোসাইন মিলন জানান, আমি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে বাড়িতে চলে যাই। এক ব্যক্তি ফোন করে জানান আপনার গোডাউনে আগুন লেগেছে। তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি গোডাউনে অগ্নিকান্ডের সব মাল পুড়ে গেছে। যা ক্ষতির পরিমাণ ১৭ লক্ষ টাকা।

ত্রিশাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফার সরকার জানান, অগ্নিকান্ডের ঘটনা সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে দেখি গোডাউনে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!