শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশালে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদককে সংবর্ধনা দিলেন যুবনেতা শামীম পারভেজ

  • আপডেট রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১১০ দেখেছে

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দকে নেত্রকোনার মদন পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীক নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিতে যাওয়ার পথে ময়মনসিংহের ত্রিশালে সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার সকালে ত্রিশাল উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক, যুবকদের আইকন, যুবনেতা শামীম পারভেজ এই সংবর্ধনার আয়োজন করেন। সকাল থেকেই যুবনেতার নেতৃত্বে শতশত নেতাকর্মী সমর্থক ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নজরুল একাডেমি গেইটে অপেক্ষা করে। দুপুর ১২টার দিকে তাদের প্রিয় নেতা এসে পৌঁছলে শামীম পারভেজ তাকে ফুলের তোড়া দিয়ে এবং রাস্তার দু’পাশ থেকে শতশত কর্মী সমর্থকরা ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান। এসময় জয়বাংলা-জয়বঙ্গবন্ধু ধ্বনিতে গোটা এলাকা মুখরিত হয়ে উঠে। ধীরে ধীরে সংবর্ধনা রূপ নেয় জনস্রোতে। সংবর্ধনা ও উপস্থিত নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সকলকে শুভেচ্ছা জানিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে ত্রিশাল ত্যাগ করেন এই কেন্দ্রীয় যুবনেতা। এসময় উপজেলা পরিবহন শ্রমিকলীগ সভাপতি নজরুল কবির দীপক,সাবেক যুবলীগ নেতা কায়জার আহমেদসহ ছাত্রলীগ, যুবলীগ ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!