শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশালে কৃষকলীগ নেতা শামীমের ফ্রি মেডিকেল ক্যাম্প ও মাস্ক বিতরণ

  • আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২২৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শামীম পরভেজের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে ত্রিশাল ঐতিহ্যবাহী নজরুল মঞ্চে ত্রিশাল ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশনের সার্বিক সহযোগীতায় বিনামূল্যে চিকিৎসা, ঔষধ, রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

ত্রিশালে উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শামীম পরভেজ বলেন, মানুষের সেবায় সবসময় ত্রিশাল ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশন কাজ করছে। তাই ত্রিশাল ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশনের যে কোন কাজে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। সারা বছর যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। শুধু ত্রিশাল পৌর এলাকায় নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি। এমন মহতী উদ্যোগের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় কমিউনিটি বেজ্ড মেডিকেল কলেজের এনেসথেসিওলজি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আবুল কালাম আজাদ খানের সভাপতিত্ব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশালে উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শামীম পরভেজ। ত্রিশাল ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশনের সভাপতি ফাহিম মো. ফাহাদের সঞ্চচালনায় আরও উপস্থিত ছিলেন আওলাদুল ফরহাদ, নিশাত সহ ত্রিশাল ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশনের সকল সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!