শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ত্রিশালে উটপাখি প্রতীকে জয়ের লক্ষে আজাহারুল ইসলাম

  • আপডেট শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬০ দেখেছে

নির্বাচনে টাকার প্রভাব খাটানো ও সন্ত্রাসী কর্মকা- থেকে দূরে থাকা, নির্বাচনী আচরণবিধি মেনে চলা, নির্বাচিত হলে ত্রিশাল পৌরসভাকে দুর্নীতিমুক্ত, কার্যকর ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন সাবেক চার বারের কাউন্সিলর আজাহারুল ইসলাম।

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে প্রার্থী হয়েছেন প্যানেল মেয়র ও সাবেক চারবারে কাউন্সিল সৎ, নিষ্ঠাবান ও সকলের আস্থাভাজন আজাহারুল ইসলাম। তিনি পৌর এলাকাসহ উপজেলায় আজাহার কমিশনার নামেই সু-পরিচিত।

রাস্তাঘাট, দোকানপাট ও বাসায় বাসায় গিয়ে ভোট প্রার্থনা করেছেন তিনি ও তার সমর্থকরা। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। পৌর এলাকার ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন তিনি। তার সঙ্গে লড়ছেন গাজর প্রতীকে আশিকুর রহমান আশিক।

উটপাখি প্রতীকে কাউন্সিলর প্রার্থী আজাহারুল ইসলাম বলেন, জরাজীর্ণ অবস্থায় ত্রিশাল পৌরসভার কাজ শুরু করেছি। সে সব উন্নয়ন আজ দৃশ্যমান। রাস্তা ঘাট, বিদ্যুৎ ও গ্যাসের সমস্যা নেই এ ওয়ার্ডে। আমি আবারও নির্বাচিত হবো ইনশাআল্লাহ। নির্বাচিত হয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করে একটি মডেল ওয়ার্ড হিসেবে জনগণকে উপহার দিবো বলে আমি আশাবাদী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!