শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ত্রিশালের মানুষ নি‌য়ে চিন্তিত মেয়র আনিছ

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
  • আপডেট রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৪০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল আওয়ামীলীগের উজ্জল নক্ষত্র জনপ্রিয় নেতা, সারা ত্রিশাল মানুষের আগামীদিনে স্বপ্নের বাতিঘর নন্দিত জননেতা বীরমুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ করোনার এই কঠিন সময়ে একদিকে ভয়াবহ করোনার সংক্রমন বৃদ্ধি অন্যদিকে ঘরবন্ধি কর্মহীন রোজ খেটে খাওয়া শ্রমজীবী মানুষকে নিয়ে চিন্তিত।

শনিবার ১০জুলাই বিকেলে মুঠোফোনে বর্তমান করোনার সংক্রমন বৃদ্ধি, চলমান লকডাউন, স্বপ্ল আয়ের মানুষ কর্মহীন হওয়া, রোজ খেটে খাওয়া শ্রমজীবী মানুষকে নিয়ে মেয়রের সাথে কথা বললে তিনি জানান, বাংলাদেশ সরকার জনবান্ধব সরকার একটি মানুষকেও না খেয়ে মরতে দিবে না। সবচেয়ে চিন্তার বিষয় হচ্ছে চলমান সমস্যা নভেল করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। দ্বিতীয় পর্যায় মানুষ যদি সচেতন না হয় তাহলে ভারতের চেয়েও খারাপ আকার ধারন করবে। মানুষ চিকিৎসা সেবার অভাবে প্রাণ হারাবে।

মেয়র আরো বলেন, এই ভয়াবহ প্রাণঘাতী করোনার হাত থেকে রক্ষা পেতে হলে সচেতনতায় একমাত্র উপায পাশা-পাশি মাস্কের ব্যবহার ও বার বার সাবান দিয়ে হাত ধুয়া।

পরে মেয়র সবাইকে আগামী ঈদের শুভেচ্ছা জানিয়ে চলমান সময়ে সামাজিক দুরত্ব বজাই রেখে অসহায় মানুষের পাশে থাকতে বৃত্তবানদের আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!