শিরোনাম
যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১০৩৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সভাপতি ও সাধরণ সম্পাদক পদে সাধারণ নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে হারুন-অর-রশিদ (হারুন) নির্বাচিত হয়।

শনিবার (২৮ মার্চ) আনন্দঘন পরিবেশে অবাধ, সুষ্ঠ ও নিরোপেক্ষ নির্বাচনের লক্ষে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮৫২ হলে ব্যালট বক্সে জমা পরে ৮৩৯ ভোট। এতে সভাপতি পদে ভোট বাতিল হয় ৭টি ও সাধারণ সম্পাদক পদে ৩টি।

এ নির্বাচনে সভাপতি পদে লড়েন ২ জন ও সাধারণ সম্পাদক পদে লাড়েন ৩ জন প্রার্থী। সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে রফিকুল ইসলাম ৪৪১ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাইকেল প্রতীকে আবুল হোসেন রকি ৩৯০ ভোট পায়। সাধারণ সম্পাদক পদে মোমবাতি প্রতীকে হারুন-অর-রশিদ (হারুন) ৩৭৩ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাঁস প্রতীকে জয়নাল আবেদীন ২৫৩ ভোট ও প্রজাপতি প্রতীকে ওমর ফারুক ২১০ ভোট পায়। ভোট গ্রহণ শেষে চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!