শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৯৯৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালের কালির বাজার বণিক সমিতির সভাপতি ও সাধরণ সম্পাদক পদে সাধারণ নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে হারুন-অর-রশিদ (হারুন) নির্বাচিত হয়।

শনিবার (২৮ মার্চ) আনন্দঘন পরিবেশে অবাধ, সুষ্ঠ ও নিরোপেক্ষ নির্বাচনের লক্ষে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮৫২ হলে ব্যালট বক্সে জমা পরে ৮৩৯ ভোট। এতে সভাপতি পদে ভোট বাতিল হয় ৭টি ও সাধারণ সম্পাদক পদে ৩টি।

এ নির্বাচনে সভাপতি পদে লড়েন ২ জন ও সাধারণ সম্পাদক পদে লাড়েন ৩ জন প্রার্থী। সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে রফিকুল ইসলাম ৪৪১ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাইকেল প্রতীকে আবুল হোসেন রকি ৩৯০ ভোট পায়। সাধারণ সম্পাদক পদে মোমবাতি প্রতীকে হারুন-অর-রশিদ (হারুন) ৩৭৩ ভোট পেয়ে জয় লাভ করেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাঁস প্রতীকে জয়নাল আবেদীন ২৫৩ ভোট ও প্রজাপতি প্রতীকে ওমর ফারুক ২১০ ভোট পায়। ভোট গ্রহণ শেষে চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!