ত্রিশালের প্রতিবন্ধী বৃদ্ধাকে পরিবারে হস্তান্তর

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চকপাঁচপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামে বাকপ্রতিবন্ধী স্ত্রী রাজিয়া খাতুন (৬০)গত ১মাস আগে এলাকা থেকে হারিয়ে গেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার এক স্বেচ্ছাসেবী সংগঠন উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের মাধ্যমে তার বড় ছেলে ইউসুফের কাছে হস্তান্তর করেছে।

বৃহস্প‌তিবার (১১ নভেম্বর) দুপুরে ত্রিশাল থানায় উপস্থিত হয়ে তার ছেলের কাছে স্থানীয় সামা‌জিক স্বেচ্ছাসেবক সংগঠন ত্রিশাল হেল্পলাইনের স্বেচ্ছা‌সেবী‌দের উপস্থিতিতে বৃদ্ধাকে ছেলের কাছে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার উজিরপুর এলাকার স্বেচ্ছাসেবক টিমের প্রধান, আব্দুল গনি, ত্রিশাল থানা পুলিশের এস আই শহিদুল ইসলাম, ত্রিশাল হেল্পলাইনের সাধারণ সম্পাদক ইমামুল হাসান রিয়াদ, সহ-সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, বৃদ্ধার ছেলে ইউসুফ আলী প্রমুখ।

স্বেচ্ছাসেবী সংগঠন টিমের প্রধান আব্দুল গনির কাছে কথা বললে তিনি জানান, এই বৃদ্ধা মহিলাকে চাঁপাই নবাবগঞ্জ রেলষ্টেশন এলাকায় ঘোরাফেরা করতে দেখলে তাকে উদ্ধার করে স্বেচ্ছাসেবী সংগঠনের নিজস্ব হেফাজত আশ্রমে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে প‌রিচয় জান‌তে চে‌য়ে পোষ্ট দেয়। পোস্ট দেখে এই বৃদ্ধা ত্রিশালের মানুষ বলে চিহ্নিত হয়েছে মর্মে তার পরিবারের লোকজন আমাদের সাথে যোগাযোগ করে। তাই আমরা বৃদ্ধাকে নিয়ে আসি এবং থানা পুলিশের মাধ্যমে তার ছেলের কাছে হস্তান্তর করি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!