শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

তাহিরপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু

  • আপডেট রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৯২ দেখেছে
তাহিরপুর সীমান্ত

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে জুয়েল মিয়া (২৯) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত ৯টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জুয়েল মারা যান। নিহত জুয়েল উপজেলার বাদাঘাট গ্রামের আফজাল উদ্দিনের ছেলে।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাকসুদুল আলম জানান, জেলার তাহিরপুর উপজেলার যাদুকাটা নদী দিয়ে পাহাড়ি ঢলের সঙ্গে ভারত থেকে কাঠ, বাঁশ ও গাছ ভেসে আসে। স্থানীয়রা এসব কাঠ, বাঁশ সংগ্রহ করে। গতকাল সকাল থেকে নৌকা দিয়ে অন্যদের সঙ্গে জুয়েল মিয়াও এসব সংগ্রহ করছিলেন। এক পর্যায়ে এসব সংগ্রহ করতে করতে বাংলাদেশের সীমানা পেরিয়ে ভারতীয় অংশের ১০০ গজের মধ্যে চলে যান জুয়েল মিয়া। এ সময় বিএসএফ তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। এতে জুয়েল গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় বিজিবি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!