শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

তানোর থানার বিশেষ অভিযানে গাঁজা চোলাই মদসহ দু’জন আটক

সারোয়ার হোসেন, তানোর (রাজশাহী) থে‌কে
  • আপডেট রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৭৩ দেখেছে

রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে ৭৬লিটার দেশীয় চোলাই ও পঞ্চাশ গ্রাম গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের পৃথক ভাবে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,তানোর পৌর এলাকার থানা সংলগ্ন কুঠিপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী আলেয়া বেগম(৩৮)কে ৭৬লিটার দেশীয় চোলাই মদ ও মুন্ডুমালা পৌর এলাকার সাদিপুর গ্রামের গোলাম রাব্বানীর পুত্র সোহেল রানা বাবু(৩২)কে পঞ্চাশ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার কুঠিপাড়া গ্রামের আলেয়া বেগম দীর্ঘদিন ধরে বাড়িতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশীয় চোলাই মদের ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে বাড়ি থেকে তাঁকে ৭৬লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!