শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

তানোর থানার বিশেষ অভিযানে গাঁজা চোলাই মদসহ দু’জন আটক

সারোয়ার হোসেন, তানোর (রাজশাহী) থে‌কে
  • আপডেট রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৪৬ দেখেছে

রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে ৭৬লিটার দেশীয় চোলাই ও পঞ্চাশ গ্রাম গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের পৃথক ভাবে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,তানোর পৌর এলাকার থানা সংলগ্ন কুঠিপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী আলেয়া বেগম(৩৮)কে ৭৬লিটার দেশীয় চোলাই মদ ও মুন্ডুমালা পৌর এলাকার সাদিপুর গ্রামের গোলাম রাব্বানীর পুত্র সোহেল রানা বাবু(৩২)কে পঞ্চাশ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার কুঠিপাড়া গ্রামের আলেয়া বেগম দীর্ঘদিন ধরে বাড়িতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশীয় চোলাই মদের ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে বাড়ি থেকে তাঁকে ৭৬লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!