শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-৩

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২১২ দেখেছে

ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আর চার ব্যক্তি। আহতদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ৮টায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের কালমেঘ কাদশুকা নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের নাম ও ঠিকানা এখনও পায় যায়নি।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার গোলাম মোস্তফা জানান, বালিয়াডাঙ্গী থেকে ঠাকুরগাঁও যাওয়ার সময় কাদশুকা এলাকায় একটি থ্রি-হুইলারের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। পরে শিশুসহ আহত ৫ জন বালিয়াডাঙ্গী হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুসহ ৩ নকে গুরুতর আহত অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এখবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ উদ্ধার কাজ চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!