শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ঝালকাঠি প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক শহীদুল আলম করোনায় সনাক্ত

  • আপডেট শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১০৯ দেখেছে
ঝালকাঠি

ঝালকাঠি প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক সমিতির সদস্য বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভির জেলা প্রতিনিধি শহীদুল আলম (৪৫) করোনা ভাইরাসে সনাক্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ে আসা রিপোর্টে তার শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে।

শহীদুল আলম একই সাথে দৈনিক যুগান্তরের কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধিরও দায়িত্ব পালন করছেন। তিনি কাঁঠালিয়া উপজেলার বাসিন্দা এবং একটি বেসরকারি স্কুল অ্যান্ড কলেজের কম্পিউটার শিক্ষক।

জেলা সিভিল সার্জন কার্যালয় ছাড়াও ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আককাস সিকদার সহকর্মি শহীদুল আলমের করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে ঝালকাঠিতে মোট করোনায় শনাক্ত হলেন ১১২ জন। ঝালকাঠিতে রাজনৈতিক, জনপ্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, পুলিশ, প্রকৌশলীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন। তবে এর আগে কোন সাংবাদিক করোনায় শনাক্ত হননি।

ঝালকাঠির সকল সাংবাদিকবৃন্দ তাদের সহকর্মীর সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!