শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৮৬ দেখেছে
রিয়াল মাদ্রিদের উল্লাস

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন শুরু করলো রিয়াল মাদ্রিদ। এইবারকে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোরা। ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক রিয়াল। মাত্র ৪ মিনিটে দলকে এগিয়ে দেন জার্মান তারকা টনি ক্রুস।

আর ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর দলে ফেরা এইডেন হ্যাজার্ড ম্যাচে ছিলেন অনবদ্য। ডিবক্সে তার দারুণ পাস থেকে ৩০ মিনিটে দ্বিতীয় গোলটি করেন সার্জিও রামোস। বিরতির আগেই ৩ নম্বর গোলটি পায় রিয়াল মাদ্রিদ।

হ্যাজার্ডের জোরালো শট থেকে বল পেয়ে জালে জড়ান মার্সেলো। প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে নিষ্প্রভ ছিল রিয়াল মাদ্রিদ। খেলায় ছন্দ হারায়। দ্বিতীয়ার্ধে গোল তো দিতেই পারেনি লস ব্লাঙ্কোরা উল্টো একটি গোল হজম করে।

এদিকে করোনা পরবর্তী প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!