শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৪৪ দেখেছে
রিয়াল মাদ্রিদের উল্লাস

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন শুরু করলো রিয়াল মাদ্রিদ। এইবারকে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোরা। ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক রিয়াল। মাত্র ৪ মিনিটে দলকে এগিয়ে দেন জার্মান তারকা টনি ক্রুস।

আর ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর দলে ফেরা এইডেন হ্যাজার্ড ম্যাচে ছিলেন অনবদ্য। ডিবক্সে তার দারুণ পাস থেকে ৩০ মিনিটে দ্বিতীয় গোলটি করেন সার্জিও রামোস। বিরতির আগেই ৩ নম্বর গোলটি পায় রিয়াল মাদ্রিদ।

হ্যাজার্ডের জোরালো শট থেকে বল পেয়ে জালে জড়ান মার্সেলো। প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে নিষ্প্রভ ছিল রিয়াল মাদ্রিদ। খেলায় ছন্দ হারায়। দ্বিতীয়ার্ধে গোল তো দিতেই পারেনি লস ব্লাঙ্কোরা উল্টো একটি গোল হজম করে।

এদিকে করোনা পরবর্তী প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!