শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৯৬ দেখেছে
রিয়াল মাদ্রিদের উল্লাস

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন শুরু করলো রিয়াল মাদ্রিদ। এইবারকে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোরা। ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক রিয়াল। মাত্র ৪ মিনিটে দলকে এগিয়ে দেন জার্মান তারকা টনি ক্রুস।

আর ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর দলে ফেরা এইডেন হ্যাজার্ড ম্যাচে ছিলেন অনবদ্য। ডিবক্সে তার দারুণ পাস থেকে ৩০ মিনিটে দ্বিতীয় গোলটি করেন সার্জিও রামোস। বিরতির আগেই ৩ নম্বর গোলটি পায় রিয়াল মাদ্রিদ।

হ্যাজার্ডের জোরালো শট থেকে বল পেয়ে জালে জড়ান মার্সেলো। প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে নিষ্প্রভ ছিল রিয়াল মাদ্রিদ। খেলায় ছন্দ হারায়। দ্বিতীয়ার্ধে গোল তো দিতেই পারেনি লস ব্লাঙ্কোরা উল্টো একটি গোল হজম করে।

এদিকে করোনা পরবর্তী প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!