শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

জামালপুর মেলান্দহে সড়ক দুর্ঘটনায় অটো চালক নিহত, আহত- ৬

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৬০ দেখেছে

জামালপুরের মেলান্দহে সড়ক দুর্ঘটনায় এক অটো চালক নিহত ও ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (৩ জুন) বিকেল ৫ টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মালঞ্চা বজরদ্দিপাড়া এস এস ব্রিক্সস সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত অটো চালক শাহীন ওরফে শাহী (৩৮) উপজেলার বাণী পাকুরিয়া গ্রামের বোচা শেখের ছেলে।

আহতরা হলেন- অটো রিক্সার যাত্রী মেলান্দহের আব্দুর রহিমের মেয়ে গুলেছা (৪৫), ফারহান তানভীরের মেয়ে ছন্দা (২৮), হরিপুর গ্রামের রাসেলের মেয়ে রুমাইসা (২), জামালপুর শহরের গেইটপাড় এলাকার রেজাউল (৫০), মাছিমপুর গ্রামের নুরুল ইসলাম (৫২), মালগুদাম এলাকার নাছির সরকারের ছেলে রানা সরদার (৩৫)।

স্থানীয়রা জানান, বিকেল ৫টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মেলান্দহ উপজেলার মালঞ্চা বজরদ্দিপাড়া এস এস ব্রিক্সস সংলগ্ন এলাকায় একটি মাইক্রোবাস ও দুইটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে একজন মারা যান এবং ছয় জন যাত্রী আহত হন। পরে আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কবির হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুটি অটো রিক্সা ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। তবে এঘটনায় এখনো মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!