শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

জামালপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণকারী শিক্ষক গ্রেফতার

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১৩০ দেখেছে

জামালপুরের মেলান্দহ উপজেলায় এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলার পলাতক আসামি শিক্ষক শরিফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১২ মে) বেলা ১১টার দিকে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতার শরিফুল ইসলাম (৩৮) মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজাইকাটা গ্রামের হযরত আলীর ছেলে।

এ ব্যাপারে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন জানান, বুধবার (১০ মে) বিকেলে উপজেলার কোনামালঞ্চ মসজিদের একটি কামরায় ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় সেদিন রাতেই শিশুর চাচা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে তথ্য প্রযুক্তির ব্যবহার করে ময়মনসিংহ উপজেলার ফুলবাড়িয়া উপজেলার পূবালী ব্যাংকের সামনে থেকে আসামিকে গ্রেফতার করে পুলিশ । আসামি শরিফুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার শিশুটি গত বুধবার পড়তে গেলে শিক্ষক শরিফুল তার থাকার ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে। একপর্যায়ে শিশুটি চিৎকার দিলে পরিবার ও স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে তার পরিবার। সেখানেও তার অবস্থার অবনতি হলে বুধবার রাত ৯টা ৩০ মিনিটের দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ধর্ষক শরিফূল কোনামালঞ্চ কুরআন ও সান্নাহ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!