শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

জাপা নেতা বাবুল পুত্র নিলয় স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৪০ দেখেছে

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল এর সুযোগ্য ৩য় সন্তান রাফসান শাহরিয়ার নিলয় স্বরণে ঢাকাস্থ ৭০/১ এলিফ্যান্ট রোড ,ময়মনসিংহ অডিটোরিয়াম প্রাঙ্গনে,স্মরণ সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান শুরু হয় কোরআন তেলওয়াত এর মাধ্যমে। কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা রাশেদুল ইসলাম।

০১লা অক্টোবর বাদ আসর ঢাকাস্থ ৭০/১ এলিফ্যান্ট রোড, ময়মনসিংহ অডিটোরিয়াম প্রাঙ্গনে জাপা নেতা বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল এর সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতি , কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও দপ্তর সম্পাদক মো: হেলালউদ্দীনের পরিচালনায় স্মরণ সভায় জাপা নেতা বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল তার প্রয়াত ৩য় সন্তানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। সভায় প্রধান বক্তা ও প্রধান অতিথি হিসেবে বক্তব্যে প্রয়াত নিলয়ের আত্মার মাগফেরাত কামনা করা সহ তার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন নিলয়ের খালু বাংলাদেশ পুলিশের এডি: আই জি পি মাহবুব হোসেন।

সময়ের সল্পতার জন্য অনেক অতিথি বৃন্দ কে বক্তব্যের সুযোগ হয়নি। বিশেষ বক্তা ও বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,আওয়ামীলীগ নেতা, ময়মনসিংহ জেলা সমিতি ঢাকা এর দীর্ঘদিনের সভাপতি শিল্পপতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন, আওয়ামীলীগ নেতা ভি পি খায়রুল, জাতীয় তরুন পার্টি র কেন্দ্রীয় কমিটি র সদস্য সচিব মড়ল জিয়াউর রহমান হেগেল, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর সহ – সভা পতি আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্বা আব্দুল কুদ্দুস খান, ফুলবাড়ীয়া উপজেলার ৫ নং দেওখোলা ইউনিয়নের চেয়ারম্যান মো: আতাউর রহমান হাদী, স্বেচ্ছা সেবক লীগ নেতা এনামুর রহমান রবি,যুব মন্ত্রনালয়ের অতিরিক্ত পরিচালক মো: আতিকুজ্জামান খান, প্রধান শিক্ষক আনোয়ার হোসেন( নাসিরাবাদ হাই স্কুল),হাবিবুর রহমান তালুকদার,অবসরপ্রাপ্ত কাস্টমস পরিবারের যুগ্ম আহ্বায়ক, সহকারী কমিশনার( অব:) জনাব আব্দুল হাকিম, আলমগীর আকন্দ মিন্টু, লন্ডন র নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী, ইংল্যান্ডে, র লেবার পার্টি থেকে আগামীতে এম পি প্রার্থী মো: আব্দুর রব শ্যামুয়েল সবুজ, ইন্জি: এম এইচ খান টুটুল,মেয়র প্রার্থী মো: মসিউর রহমান বাবুল, অধ্যক্ষ সিরাজুল ইসলাম,মো: আব্দুস সাত্তার,ইন্জি: শাহজাহান রাজু,অধ্যাপক আকবর সিরাজী, অধ্যক্ষ শফি খন্দকার, নাজমুর রহমান তালুকদার, এম এ মান্নান, হিমালয় গ্রুপ এর চেয়ারম্যান মো: মিজানুর রহমান মিজান, এরশাদুল, সাইফউদ্দিন মনি প্রমুখ। আরো উপস্হিত ছিলেন. জাহাঙ্গীর আলম, শিল্পপতি সাইফুল ইসলাম, এস এম আকাশ, জালাল মুন্না,কাউসার আহমেদ, এ কে এম সিরাজুল ইসলাম,দুলাল, ইকবাল,নুপুর আক্তার, ডা: ফারহানা, রীনা পন্ডিত,জুবায়ের, মামুন, নাজিন,আলী, দাইয়ান, তৌফিকুল ইসলাম বাবু, সাকিব তাজুয়ার মাহবুব, ইন্জি: সাদবিন রহমান আকাশ, সোলায়মান, খায়রুল,লালচাঁন প্রমূখ।

পরে আলোচনা শেষে মরহুমের বিদেহী আত্মার আত্মার মাগফেরাত কামনা করে দীর্ঘক্ষন বয়ান শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা ফাছিহ উদ্দীন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!