জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত

 রাকিবুল হাসান ফরহাদ
  • আপডেট শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৭ দেখেছে

আলহাজ্ব নাজমুল হক সরকার কে আহ্বায়ক ও এড. মো: হাবিবুর রহমান হাবিবুল্লাহ কে সদস্য সচিব করে ১২৫ (একশত পঁচিশ) সদস্য বিশিষ্ট ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটি অনুমোদন দিয়েছেন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক, জাতীয় পার্টি র অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য জ্বনাব ফকরুল ঈমাম এম পি এবং ময়মনসিংহ জেলা জাতীয় পার্টি র সদস্য সচিব, জাতীয় পার্টি র ভাইস চেয়ারম্যান ও সাবেক এম পি জ্বনাব সালাহউদ্দীন মুক্তি।

ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি র সম্মানিত সদস্য হলেন বীর মুক্তি যোদ্বা মাহফিজুর রহমান বাবুল।যুগ্ম আহ্বায়ক হলেন যথাক্রমে মো:মোস্তাফিজুর রহমান বি এস সি, মো: রফিকুল ইসলাম মাষ্টার, মাওলানা আশরাফ সিদ্দিকী, মো: হারুন অর রশীদ, ডা: মো: আব্দুস সালাম, মো: তোফাজ্জল হোসেন তোতা, ডা: মো: আব্দুর সবুর রফিক আকন্দ, মো: নায়েব আলী, মো: কামাল হোসেন, মো: খাইরুল আনাম সিদ্দিীকী মুকুল ও মো: মোখলেছুর রহমান।

নির্বাহী সদস্য হলেন এড. শামসুল হক,মো: বারিকুল ইসলাম স্বপন তালুকদার, বীর মুক্তিযোদ্বা ফজলুল হক,মো: ইমরুল কায়েস উজ্জল, মো: লাল মিয়া মন্ডল, মো: গিয়াস উদ্দীন, আব্দুল খালেক, মনিরুল আলম সোহাগ, মো: আজিজুল হক মানিক, ডা: মো: রফিকুল ইসলাম, মো: রুহুল আমিন মাষ্টার, মো: বদরুল আনাম সিদ্দিীকী রীপন, দুলাল মিয়া, নাসরীদ ইসমাইল, মো: হাকিম মনির আহমেদ, মো: কামরুজ্জামান মামুন, মো: সেকান্দর আলী, এ কে এম সিরাজুল ইসলাম, ইন্জি: সাদবিন রহমান আকাশ, শ্রী অপূর্ব দাস অপু, তাইফুর রহমান কাফি,আলামিন পলক মন্ডল, এড. নূরুল ইসলাম উজ্জল সহ আরো অনেকে।নির্বাচিত আহ্বায়ক, সদস্য সচিব ও সম্মানিত সদস্য সহ সকলেই ফুলবাড়ীয়া উপজেলা জাপা র পক্ষ থেকে জাপা চেয়ারম্যান জ্বনাব জি এম কাদের, মহা সচিব মো:মজিবুল হক চুন্নু এম পি,মো:ফকরুল ঈমাম এম পি ও সাবেক এম পি মো: সালাহউদ্দীন আহমেদ মুক্তি কে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!