শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

জমি নিয়ে বিরোধের জেরে ধর্ষণ চেষ্টা মামলার অভিযোগ উঠেছে

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৭ দেখেছে

জমি নিয়ে বিরোধের জেরে ধর্ষণ চেষ্টা মামলার অভিযোগ উঠেছে ন‌ওগাঁ জেলার আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের ১ নং ওয়ার্ড কচুয়া গ্ৰামে মোবারক আলীর স্ত্রী মাছুরা বেগমের বিরুদ্ধে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জাহিদুল ও মাছুরার স্বামীর জমি নিয়ে বিরোধ চলছিল। মাছুরা ঢাকা তার ছেলের সাথে বসবাস করে। হঠাৎ ৬ এপ্রিল ঢাকা থেকে মাছুরা দীর্ঘদিন পর নিজ গ্ৰামে আসে। পর দিন সকালে থানায় গিয়ে সে জাহিদুল ও আলমগীরের নামে একটি ধর্ষণের চেষ্টা মামলা করেছে। জাহিদুল (৪৫) পিতা মৃত কফিল উদ্দিন সে গ্ৰামের একজন সহজ সরল ব্যাক্তি পেশায় বাদাম বিক্রেতা। সে কোন প্রকার ঝামেলার ভেতর থাকে না। তার নামে ধর্ষণ চেষ্টা মামলা হয়েছে এবিষয়ে গ্ৰামবাসী মেনে নিতে পারছে না।
অপরদিকে আলমগীর (৩৫) পিতা ছেফাত উল্লাহ দেওয়ান সে পেশায় মাংশ বিক্রেতা এবং জাহিদুলের চাচাতো ভাই। তার নামে অভিযোগ করেছে পাহাড়া দেওয়ার। ৬ এপ্রিল আলমগীর রাজশাহী মেডিকেলে তার এক নিকট আত্মীয়কে চিকিৎসার জন্য নিয়ে গেছিলো।

মামলার বাদী মাছুরার সাথে কথা বললে তিনি জানান, আমি অনেক দিন পর ৬ এপ্রিল ঢাকা থেকে আত্রাই আসি। রাতে জাহিদুল আমাকে কূপ্রস্তাব দেয় আমি তখন মানুষ ডাকতে থাকি সে আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় পরে জানলা দিয়ে বাইরে তাকিয়ে দেখি আলমগীর দৌড়ে পালিয়ে যাচ্ছে। জমির মামলা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!