শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

চলচ্চিত্র নির্মাণে অনুদান দিয়েছে সরকার

  • আপডেট শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৫৭ দেখেছে
চলচ্চিত্র নির্মাণে অনুদান পেলেন যারা

দেশীয় চলচ্চিত্রের উন্নয়নের জন্য সরকারিভাবে অনুদান দেয়া হয়ে থাকে। এবার চলচ্চিত্র নির্মাণে ২০১৯-২০ অর্থবছরে অনুদান দিয়েছে সরকার।

গত ২৫ জুন তথ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে, পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র ক্যাটাগরিতে এ অনুদান দেওয়া হবে।

মোট ১৬টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদান পেয়েছে। এই তালিকায় রয়েছেন—প্রদীপ ঘোষ, মুশফিকুর রহমান গুলজার, গিয়াসউদ্দিন সেলিম, সন্তোষ কুমার বিশ্বাস, ইস্পাহানি আরিফ জাহান, ফজলুল কবীল তুহিন, পংকজ পালিত, আউয়াল রেজা, রওশন আরা রোজিনা, বদরুল আনাম সৌদ, এস এ হক অলিক, মোস্তাফিজুর রহমান মানিক, ঈফতেখার শুভ, মনজরুল ইসলাম।
এছাড়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্রের জন্য অনুদান পাচ্ছে মোট ৯টি। অনুদান পাচ্ছেন প্রবীল কুমার সরকার, শরীফ মাহমুদ, এবিএন নাজমুল হুদা, সাজেদুল ইসলাম, দেবাশিষ দাশ, ফাখরুল আরেফীন খান, সোহেল আহমদ সিদ্দিকী, মিজ মিতালি রায়, মিজ চৈতালি সমাদ্দার।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!