শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরো ২২২ জন

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২১০ দেখেছে

চট্টগ্রামে আরো ২২২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ১৬২ জন এবং জেলায় ৬০ জন রয়েছে। শুক্রবার চট্টগ্রামের চারটি ও কক্সবাজারের একটি ল্যাবে করা মোট ৮৭৪টি নমুনা পরীক্ষায় এসব রোগী শনাক্ত হয়। গত ২৪ ঘণ্টায় মারা গেছে পাঁচজন। সুস্থ হয়েছেন ২০ জন। আজ শনিবার দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী এসব তথ্য জানান। এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত রোগী দাঁড়াল ৪৮২০ জন।

জানা যায়, শুক্রবার বিআইটিআইডিতে ২২৫ জনের নমুনা করে পজিটিভ পাওয়া যায় ৪৫ জনের। এর মধ্যে নগরে ২২ এবং বিভিন্ন উপজেলায় ২৩ জন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৮ নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২৬ জনের। এসব রোগী বিভিন্ন উপজেলার। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে পরীক্ষা হয় ৪৪৮টি নমুনার। এর মধ্যে ১৩৭ জনের পজিটিভ পাওয়া যায় মধ্যে। তাদের মধ্যে নগর এলাকার ১২৯ জন এবং উপজেলার রয়েছে আটজন। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে করা ১২৩টি নমুনায় পজিটিভ পাওয়া গেছে ১১ জনের। এসব রোগী নগর এলাকার। এ ছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২০টি নমুনা পরীক্ষা করে পজিটিভ পাওয়া তিনজন জেলার বাসিন্দা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!