শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

গোয়েন্দা বাহিনীকে দক্ষতা বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৬২ দেখেছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সময়ের সাথে অপরাধের ধরন পাল্টাছে। তাই পরিবর্তিত সময়ের সাথে সাথে গোয়েন্দা সংস্থা ও সংশ্লিষ্ট বাহিনীকে নিজেদের দক্ষতা বাড়াতে হবে।

স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সোমবার সকালে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কারোনাকালে মানুষ কীভাবে সামাজিক বা অর্থনৈতিকভাবে ঘুরে দাঁড়াবে, সে দিকেই গুরুত্ব দেয়া হচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়েছি বলেই আজ এই করোনাকালে দূরে থেকেও মানুষকে সেবা দিতে পারছি। তবে কষ্টের বিষয় হলো যারা আমাদের জন্য কাজ করেন তাদের কাছে যেতে পারছি না।

শেখ হাসিনা বলেন, দেশে দেশে অপরাধের ধরন পাল্টে যাচ্ছে। সে কারণেই এসএসএসকে অত্যাধুনিক প্রযুক্তি ও প্রযুক্তি জ্ঞান সম্পন্ন হতে হবে।

এসএসএফের সদস্যদের উদ্দেশে তিনি বলেন, তোমরা যেমন আমার নিরাপত্তার কথা ভাব আমিও তোমাদের কথা ভাবি। আমরা তো বৃদ্ধ হয়ে গেছি। তোমাদের সামনে এখনো জীবন পড়ে আছে। তোমাদের জীবন খুব গুরুত্বপূর্ণ।
এসময় তিনি করোনায় মৃতদের স্মরণ করে বলেন, প্রতিদিন একের পর এক মৃত্যুর সংবাদ শুনতে হচ্ছে। আজও সিলেটের সাবেক মেয়র কামরান মারা গেলেন। তার ওপর গ্রেনেড হামলা হলেও তিনি রক্ষা পেয়েছেন। কিন্তু করোনা তার প্রাণ কেড়ে নিলো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!