শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

গোয়েন্দা বাহিনীকে দক্ষতা বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৪০ দেখেছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সময়ের সাথে অপরাধের ধরন পাল্টাছে। তাই পরিবর্তিত সময়ের সাথে সাথে গোয়েন্দা সংস্থা ও সংশ্লিষ্ট বাহিনীকে নিজেদের দক্ষতা বাড়াতে হবে।

স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সোমবার সকালে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কারোনাকালে মানুষ কীভাবে সামাজিক বা অর্থনৈতিকভাবে ঘুরে দাঁড়াবে, সে দিকেই গুরুত্ব দেয়া হচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়েছি বলেই আজ এই করোনাকালে দূরে থেকেও মানুষকে সেবা দিতে পারছি। তবে কষ্টের বিষয় হলো যারা আমাদের জন্য কাজ করেন তাদের কাছে যেতে পারছি না।

শেখ হাসিনা বলেন, দেশে দেশে অপরাধের ধরন পাল্টে যাচ্ছে। সে কারণেই এসএসএসকে অত্যাধুনিক প্রযুক্তি ও প্রযুক্তি জ্ঞান সম্পন্ন হতে হবে।

এসএসএফের সদস্যদের উদ্দেশে তিনি বলেন, তোমরা যেমন আমার নিরাপত্তার কথা ভাব আমিও তোমাদের কথা ভাবি। আমরা তো বৃদ্ধ হয়ে গেছি। তোমাদের সামনে এখনো জীবন পড়ে আছে। তোমাদের জীবন খুব গুরুত্বপূর্ণ।
এসময় তিনি করোনায় মৃতদের স্মরণ করে বলেন, প্রতিদিন একের পর এক মৃত্যুর সংবাদ শুনতে হচ্ছে। আজও সিলেটের সাবেক মেয়র কামরান মারা গেলেন। তার ওপর গ্রেনেড হামলা হলেও তিনি রক্ষা পেয়েছেন। কিন্তু করোনা তার প্রাণ কেড়ে নিলো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!