গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধিনতা ও জাতীয় দিবস পালন

শাহ আলম, গোয়াইনঘাট (সি‌লেট) থে‌কে 
  • আপডেট শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩৭ দেখেছে

সিলেটের গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধিনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের সম্মানে প্রথমেই উপজেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর পর্যায়ক্রমে উপজেলা পরিষদ, গোয়াইনঘাট সার্কেল, গোয়াইনঘাট থানা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, গোয়াইনঘাট প্রেসক্লাব, গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সরকারি বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রায়হান পারভেজ রনি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম নজরুল ইসলাম, গোয়াইনঘাট সার্কেলের পরিদর্শক মোস্তফা কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাপ মিয়া, সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, সদস্য সাংবাদিক সুভাস দাসসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সরকারি কর্মকর্তাববৃন্দ।

এছাড়াও দিনব্যাপী কার্যক্রমের মধ্যে ছিলো আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার ও ভিডিপি, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, স্কাউট, কাব দলের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন, বীরমুক্তিযোদ্ধা সংবর্ধনা ও গণস্বাক্ষর, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের পুরস্কার বিতরণ, সুর্বণজয়ন্তী মেলা, মুক্তিযুদ্ধ ভিত্তিক ডিসপ্লে, প্রীতি ভলিভল ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান, চলচ্চিত্র প্রদর্শনী, ঐতিহ্যবাহী গ্রামীণ লাঠিখেলা, আতশবাজি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!