শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

গাজীপুরের ভাওয়াল কলেজ রোডে ৬টি গরুসহ দেশীয় অস্ত্রসহ আটক ২

মোঃ ইব্রাহীম খলিল, গাজীপুর থে‌কে
  • আপডেট শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১৭ দেখেছে

গাজীপুর মেট্রোপলিটন কমিশনার খন্দকার লুৎফর কবির এর দিক নির্দেশনায় বাসন মেট্রো থানা অফিসার ইনচার্জ মোঃ মালেক খসরু খানের সার্বিকতত্বাবধানে বাসন মেট্রো থানার এসআই সাখাওয়াত হোসেনের নেতৃত্বে একটি চৌকস দল দেড় ঘন্টা অভিযান চালিয়ে একটি পিক-আপ ৬টি গরু দেশীয় অস্ত্র দা, কাটার, রডসহ ২জন কে আটক করেন পুলিশ।

বৃহস্প‌তিবার দিবাগত রাত আড়াইটার সময় নাম্বার প্লেট বিহীন ০১ টি পিকআপ বাসন থানা পুলিশ চেক পোষ্টে থামানোর চেষ্টা করলে পিকঅপটি দ্রুত গতিতে চলে যায়। পরবর্তীতে সকল ডিউটি পার্টি পিকআপটিকে প্রায় দেড় ঘন্টা ধরে ধাওয়া করে বাসন থানাধীন ভাওয়াল কলেজ রোডে আটক করা হয়। আটককৃত পিকআপ হতে ০২ জন আসামি গ্রেফতার করেন বাসন থানা পুলিশের এসআই সাখাওয়াত হোসেন এএসআই ইব্রাহিম সহ সঙ্গীয় পোর্সের দল। আটককৃত আসামীদের পিক-আপের সাথে ০৬ টি গরু, দা,কাটার,রড উদ্ধার করা হয়। আসামিরা সংঘবদ্ধ দলের সদস্য। তাহাদের সঙ্গীয় সদস্যরা পালিয়ে যায়। এ বিষয় বাসন থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!