শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

গাইবান্ধার পলাশবাড়ীতে লকডাউন এলাকা পরিদর্শনে উপজেলা প্রশাসন

  • আপডেট বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৯৭ দেখেছে

গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার করোনা ভাইরাস সংক্রমিত লকডাউন এলাকা ২৪জুন বুধবার দুপুরে পরিদর্শন করেন উপজেলা প্রশাসন।

পলাশবাড়ী উপজেলায় করোনায় মোট আক্রান্ত ২৫ জন। সবচেয়ে বেশি ১৬জন রোগী পৌরসভা এলাকায়। তাই পলাশবাড়ী পৌরসভার সংক্রমিত এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

পলাশবাড়ী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক (১৭ জুন) থেকে আগামী ৩০ জুন পর্যন্ত লকডাউন চলবে বলে এক গণবজ্ঞপ্তি জারী করেছেন উপজেলা প্রশাসন।

পলাশবাড়ী পৌরসভার নতুন ৫নং ওয়ার্ডের (নুনিয়াগাড়িস্থ প্রফেসর পাড়া) উপজেলা প্রাণিসম্পদ অফিস মোড় থেকে এসএমবি স্কুলের পূর্ব পাশের মওলা মাস্টারের বাসার দক্ষিণ পাশ দিয়ে সুলতান মিয়ার বাসা হয়ে মজনু মিয়ার বাসা পর্যন্ত লকডাউনের আওতায় আনা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, পৌর প্রশাসক আবু বকর প্রধান,অফিসার ইনচার্জ মাসুদুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!