শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করলেন মির্জা ফখরুল

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১২৩ দেখেছে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার দিবাগত রাতে রাজধানীর গুলশানে অবস্থিত খালেদা জিয়ার বাসভবন ‌ফিরোজায় গিয়ে তার সঙ্গে দেখা করেন ফখরুল।

খালেদা জিয়ার কারামুক্তির পর দলের মহাসচিবের এটি তৃতীয় সাক্ষাৎ। এরমধ্যে দুই দফায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সঙ্গে দেখা করেছিলেন তিনি।
একটি সূত্র জানায়, মির্জা ফখরুলকে ডেকেছিলেন খালেদা জিয়া। এক ঘণ্টার এই সাক্ষাতে খালেদা জিয়ার শারীরিক খোঁজ নেন মির্জা ফখরুল। একইসঙ্গে দলের কার্যক্রম ও মহামারী করোনার সময়ে দলীয় নেতাকর্মীদের কর্মকাণ্ড সম্পর্কে তাকে অবহিত করেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিট্যাবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজা হওয়ার পর গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ৬ মাস সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। দেশের বাইরে যেতে পারবেন না এবং দেশেই চিকিৎসা নেবেন-এই দুই শর্তে মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে গুলশানের বাসায় ওঠেন সাবেক এই প্রধানমন্ত্রী। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসাতেই আছেন।

এদিকে, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের ব্যাপারে গণমাধ্যমের সামনে কিছুই বলেননি মির্জা ফখরুল।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!