শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ দেয়ার আহ্বান

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৭১ দেখেছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ দেয়ার আহ্বান জানিয়েছেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। বলেন, করোনার সময়ও অনেকে চিকিৎসা করাতে বাইরে গেছেন। কাজেই সে সুযোগ তিনি পেতে পারেন। তবে দুদক আইনজীবী বলছেন, উচ্চ আদালতের অনুমতি ছাড়া কোনোভাবেই দেশের বাইরে যেতে পারবেন না খালেদা জিয়া।

দুই বছর এক মাস ১৬ দিন পর ২৫ মার্চ বিশেষ বিবেচনায় মুক্তি পান দুর্নীতি মামলায় সাজা প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কিন্তু জেলে থাকার সময় উন্নত চিকিৎসার জন্য যে তোড়জোড় ছিলো তা আর দেখা যায়নি পরে। করোনার কারনে বাস ভবন ফিরোজা থেকে আর বেরও হননি খালেদা জিয়া।

দীর্ঘ দনি ধরে একাধিক রোগে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তাই বিশেষ বিমানে তাকে দেশের বাইরে উন্নত চিকিৎসার সুযোগ দেয়ার দাবী জানিয়েছেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। চিকিৎসার কারণ দেখিয়ে অনেকেই এ করোনা সংকটের মধ্যেও দেশ ছেড়েছেন। সেই সুযোগ পেতে পারেন খালেদা জিয়াও।

তবে দুর্নীতি দমন কমিশনের এই আইনজীবী বলছেন, দেশের বাইরে চিকিৎসা নিতে হলে আপিল বিভাগের অনুমতি লাগবে খালেদা জিয়ার। কারণ, দেশেই চিকিৎসা নেয়ার কথা বলা আছে মুক্তির শর্তে।

আগামী সেপ্টেম্বরে ৬ মাস শেষ হবে খালেদা জিয়ার। এরপর মুক্তির মেয়াদ আর বাড়ানো হবে কিনা তা জানা যাবে তখনই।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!