শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

ক্ষুধা-দ্রারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১১২ দেখেছে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

করোনা পরিস্থিতিতে মানুষকে রক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করাই এখন আওয়ামী লীগ সরকারের অন্যতম লক্ষ্য বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতেই সীমিত পরিসরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে।

সংসদের চলতি অধিবেশনে দেয়া বিশেষ বক্তব্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশকে ক্ষুধা-দ্রারিদ্রমুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা হবে, প্রতিষ্ঠাবার্ষিকীতে এটা আওয়ামী লীগের অঙ্গীকার।

শেখ হাসিনা বলেন, প্রতিষ্ঠা থেকেই শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে সংগ্রাম করে আসছে আওয়ামী লীগ। তার দল যখনই ক্ষমতায় থাকে তখনই বাংলাদেশ এগিয়ে যায়।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের কারণে এদেশের মানুষ দুঃখে-কষ্টে আছে। তবে এ সংকট মোকাবিলায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!