শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

কোভিড নমুনা পরীক্ষায় ফি লাগায় ক্ষোভ প্রকাশ

  • আপডেট বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৭৬ দেখেছে

সরকারিভাবে করোনার নমুনা পরীক্ষার ফি নির্ধারণ করায় ক্ষোভ প্রকাশ করেছেন পরীক্ষা করাতে আসা সাধারণ মানুষ। হঠাৎ ফি নির্ধারণ করায় নিম্ন আয়ের লোকজন সংক্রমিত হলেও পরীক্ষা করাতে আসবে না বলে দাবি তাদের।

যদিও কর্তৃপক্ষ জানিয়েছে, ফি নির্ধারণের পর এখন আর কেউ বারবার পরীক্ষা করাতে আসবে না।

এদিকে, বাসায় গিয়ে নমুনা সংগ্রহের বিষয়ে সরকারি হাসপাতালগুলোয় সুনির্দিষ্ট নির্দেশনা নেই বলছেন পরীক্ষা করাতে আসা লোকজন। কোথায়, কার সাথে কথা বলে টাকা জমা দিতে হবে সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষও কিছু জানে না বলে দাবি তাদের।

রাজধানীর বেশির ভাগ বুথেই সামাজিক দূরত্ব মানছেন না সাধারণ মানুষ। মুখে মাস্ক থাকলেও একসাথে জটলা করে অপেক্ষা করছেন নমুনা দিতে। নিজেদের মতো সিরিয়াল দিয়ে লাইনে দাঁড়ায় তারা। এ বিষয়ে কর্তৃপক্ষের নজরদারি নেই বলে দাবি তাদের। মুগদা জেনারেল হাসপাতালসহ অনেক জায়গায় করোনা পরীক্ষার নমুনা দিতে রাত থেকে অপেক্ষা করতে দেখা যায় অনেককে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!