শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কোভিড জয়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৩৬ দেখেছে

প্রাণঘাতী করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি।

বিষয়টি নিশ্চিত করে মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফারুক হোসাইন বলেন, রোববার দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে সুস্থ হয়ে ঢাকার বাসায় ফিরেছেন তিনি।

জানা গেছে, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক ঠাণ্ডা ও সর্দিজনিত উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। পরে তিনি সিএমএইচ হাসপাতালে ভর্তি হন। রোববার দুপুরে সিএমএইচ হাসপাতাল হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিলে মন্ত্রী ঢাকাস্থ মিন্টো রোডের বাসায় ফেরেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!