শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বেপরোয়া অটোরিকশা কেরে নিল এক শিশুর প্রাণ

মোঃ মশিউর রহমান বিপুল, কুড়িগ্রাম থে‌কে 
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২৮ দেখেছে

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে বেপরোয়া ভাবে অটোরিকশার ধাক্কায় ফাহিম ইসলাম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের আড়াজি পাইকডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহিম এর বয়স ৪ বছর। ওই গ্রামের আল আমিন হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আনুমানিক দুপুর দেড়টার দিকে বাবুর হাট থেকে ছেড়ে আসা দ্রুত গতি সম্পন্ন একটি অটোরিকশা রাস্তা পারাপারের সময় শিশু ফাহিমকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চর ভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক উদ্দিন এ দুর্ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!